:

‘পাঁচ বছরের সাধনায় গানের গলা ঠিক করেছি’: ড. মাহফুজুর রহমান

top-news
https://songeetbd.com/public/frontend/img/post-add/add.jpg

নিজের টেলিভিশন চ্যানেলে ড. মাহফুজুর রহমান বেশ কয়েক বছর ধরেই দুই ঈদে শ্রোতাদের গান শোনাচ্ছেন। এমনকি করোনা মহামারিতেও শ্রোতাদের গান শুনিয়েছেন। তার কণ্ঠে গান মানেই শ্রোতাদের বাড়তি আগ্রহ। আর তরুণরা মুখিয়ে থাকেন তার গান নিয়ে ট্রল করার জন্য।
নিজের টেলিভিশন চ্যানেলে একক অনুষ্ঠান করে নিয়মিতই গান শোনাচ্ছেন জনাব মাহফুজ। মাঝে-মধ্যে বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানেও গান গাইতে দেখা গেছে তাকে।
সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানের একপর্যায়ে খালি গলায় বাংলা ও হিন্দি গান শোনান মাহফুজুর রহমান।
এ সময় তিনি বলেন, ইদানীং মেহেদী হাসানের গজল কিছু গাওয়া শুরু করেছি। গজল গাওয়ার পর দেখলাম যে, আমার বাংলা গানের থেকে এর শ্রোতা অনেকে বেশি। মিলিয়ন মিলিয়ন শ্রোতা পাচ্ছি আমি।
গান গাওয়ার একপর্যায়ে পাঁচ বছরের সাধনায় গলা ঠিক করেছেন জানিয়ে মাহফুজুর রহমান বলেন, আমি কথা বলি একটা ভয়েসে, গান গাই আরেকটা ভয়েসে। এটি রপ্ত করতে আমার পাঁচ বছর সময় লেগেছে। যেমন- আমি কথা বলার সঙ্গে গানের গলার কোনো মিল নেই।
চিত্রনায়ক সাইমন সাদিক ও ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, মহাসচিব শাহীন সুমন, সাংগঠনিক সম্পাদক শাহীন কবির টুটুল, পরিচালক শাহ আলম কিরন, জাকির হোসেন রাজু, মনতাজুর রহমান আকবর, চিত্রনায়ক সোহেল রানা, অভিনেত্রী অরুণা বিশ্বাস, রোজিনা প্রমুখ।

https://songeetbd.com/public/frontend/img/post-add/add.jpg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *