:

ক্যান্সার আক্রান্ত জহিরের জন্য কনসার্টে গাইলেন তাসরিফ

top-news
https://songeetbd.com/public/frontend/img/post-add/add.jpg

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াত ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার অর্থ সংগ্রহ করতে কনসার্টে গাইলেন জনপ্রিয় সংগীত শিল্পী তাসরিফ খান এবং তার ব্যান্ডদল 'কুঁড়েঘর'।
বুধবার বিকাল থেকে এই চ্যারিটি কনসার্টে গান পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল ট্রাভেলার্স, মনের মানুষ ও কিমভূত। সন্ধ্যার পর থেকে রাত ১১টা পর্যন্ত কনসার্টে অংশ নেয় ব্যান্ড দল মেট্রোলাইফ’, ‘অড সিগনেচার’, ‘প্রতিবিম্ব’ ও ‘চান্দেরগাড়ি’।
নন- হজ্জকিন লিম্ফোমা (ব্লাড ক্যান্সারে) আক্রান্ত মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াতের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহে আয়োজন করা হয় এ কনসার্টের। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন।
রাত ১২টায় মঞ্চে আসে তাসরিফ খানের ব্যান্ডদল 'কুঁড়েঘর'। তাসরিফ তার মৌলিক গান ‘ব্যাচেলর’, ‘তাইতো আইলাম সাগরে’ ছাড়া আরও কয়েকটি গান গেয়ে মঞ্চ মাতিয়ে তোলেন।
সংগীত শিল্পী তাসরিফ খান বলেন, “আমরা আমাদের পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি যেন ক্যান্সার আক্রান্ত জহির ভাইয়ের চিকিৎসার টাকা দ্রুত ওঠানো সম্ভব হয়।”
আয়োজকরা জানান, প্রায় সাড়ে তিন হাজার টিকেট বিক্রি হয়েছে কনসার্টের।
আয়োজকদের পক্ষে শিক্ষার্থী আল শাহরিয়ার শাওন জানান, জহিরের চিকিৎসায় অন্তত বিশ লাখ টাকা প্রয়োজন। সে কারণেই জগন্নাথ বিশ্ববিদ্যালয় কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদ ও মার্কেটিং বিভাগের উদ্যোগে বিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে এ কনসার্টের আয়োজন করা হয়।
আয়োজকরা জানান, প্রায় সাড়ে তিন হাজার টিকেট বিক্রি হয়েছে কনসার্টের। অধিকাংশ টিকেটই ১০০ টাকা করে ক্যাম্পাসের শিক্ষার্থীরা কিনেছেন। আর বাকিগুলো বাইরের সংগীতপ্রেমীরা ১৫০ টাকা করে কিনেছেন। সব মিলিয়ে প্রায় ৪ লাখ টাকার মত টিকেট বিক্রি হয়েছে। আবার কনসার্ট চলাকালে বাক্সে করেও শ্রোতাদের কাছ থেকে অর্থ সংগ্রহ করা হয়েছে।

https://songeetbd.com/public/frontend/img/post-add/add.jpg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

VmwZletsaIkOy

GhIFdnXAVPc

VmwZletsaIkOy

GhIFdnXAVPc

VmwZletsaIkOy

GhIFdnXAVPc

dzRtmTCowM

ELBmfgraAUOHeln

dzRtmTCowM

ELBmfgraAUOHeln

dzRtmTCowM

ELBmfgraAUOHeln

PQqKhIgiMe

VNBUKZnHLrG

PQqKhIgiMe

VNBUKZnHLrG

PQqKhIgiMe

VNBUKZnHLrG

DgVnvLGXWisM

rUhoWtswP